জানা-অজানা

‘ঐশ্বরিয়ার ২৯ বছর বয়সী পুত্র’ নিয়ে যা বললেন নায়িকার ম্যানেজার

‘ঐশ্বরিয়ার ২৯ বছর বয়সী পুত্র’ নিয়ে যা বললেন নায়িকার ম্যানেজার

ঐশ্বর্যা রাই বচ্চনকে নিজের জন্মদাত্রী বলে দাবি করেছিলেন অন্ধ্রপ্রদেশের যুবক সঙ্গীত কুমার। ২৪ ঘণ্টার মধ্যেই সেই দাবিকে ভুয়ো বলে ব্যাখ্যা করলেন ঐশ্বর্যার ম্যানেজার।

আমাদের এনড্রয়েড মোবাইল এপস। বাছাই করা সেরা ১০১ পিঠার রেসিপি। ডাউনলোড করতে এখানে ক্লিক করুণ!

সঙ্গীত এ হেন দাবি করার পর চাঞ্চল্য তৈরি হয়। সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি ঐশ্বর্যা স্বয়ং। তবে তাঁর ম্যানেজার সাংবাদিকদের জানান, সঙ্গীতের দাবি হাস্যকর এবং সম্পূর্ণ মিথ্যে। আর এই ঘটনা নিয়ে কোনও আলোচনা করে ওই যুবককে কোনও ভাবেই প্রচার দিতে চান না ঐশ্বর্যা ঘনিষ্ঠ কেউই।

সাংবাদিকদের ওই যুবক বলেছেন, ১৯৮৮ সালে লন্ডনে কৃত্রিম প্রজনন পদ্ধতিতে তাঁর জন্ম। তিন বছর বয়সে নাকি ছোদাবরমে (বিশাখাপত্তনম) তাঁকে নিয়ে আসা হয় এবং তার আগে তিনি থাকতেন মুম্বইতে ঐশ্বর্যার মা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের পরিবারের সঙ্গে। যে সময় নিজের জন্ম বলে ওই যুবকের দাবি, তখন ঐশ্বর্যার বয়স ছিল ১৪ বছর।

সাংবাদিকদের কাছে ওই যুবক বলেছেন, ‘‘আমার দাদুর নাম কৃষ্ণরাজ রাই। ২০১৭-র মার্চ মাসে তিনি প্রয়াত হন। আমার মামার নাম আদিত্য রাই’’। ঐশ্বর্যা এখন আর অভিষেক বচ্চনের সঙ্গে থাকেন না বলেও দাবি করেছেন সঙ্গীত।

তাঁর কথায়, ‘‘আমার মা ২০০৭-এ অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তবে তাঁরা এখন সেপারেটেড। মা একাই থাকেন। আমি চাই মা মেঙ্গালুরুতে এসে আমার সঙ্গে থাকুন। প্রায় ২৭ বছর ধরে আমি আমার পরিবারের থেকে আলাদা রয়েছি। আমি আর বিশাখাপত্তনমে ফিরে যেতে চাই না।…’’

সঙ্গীত দাবি করেন, এতদিন তাঁর কাছে প্রামাণ্য নথি না থাকায় তিনি এ নিয়ে মুখ খোলেননি। এখন প্রমাণ রয়েছে। সে কারণেই তিনি বিষয়টি প্রকাশ্যে এনেছেন। যদিও সংবাদমাধ্যমের সামনে কোনও নথি তিনি পেশ করতে পারেননি।

'সবধরনের ভিডিও রেসিপি দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ!'


বিঃ দ্রঃ মজার মজার রেসিপি ও টিপস, রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি রমণী



সর্বোচ্চ পঠিত

BD Romoni YouTube Channel
To Top