জানা-অজানা

২৫ ফুট লম্বা অজগরের হমলা রুখে মাংস খেল বাসিন্দারা

ইন্দোনেশিয়ার সুমাত্রা দ্বীপের পেকানবারুর স্থানীয়রা ৭.৮ মিটার বা ২৫.৬ ফুট লম্বা বিশালাকার অজগরের আক্রমণ থেকে এক ব্যক্তিকে উদ্ধার করে পরে সেই সাপেরই মাংস দিয়ে বনভোজন করেছে। জানা গেছে, গত শনিবার সুমাত্রা দ্বীপে এই অতিকায় অজগরের মুখোমুখি হন নিরাপত্তা রক্ষী রবার্ট নবাবন। সংবাদমাধ্যমের কাছে এমনই জানান স্থানীয় পুলিশ প্রধান সুতার্জা। তাঁর কাছ থেকেই জানা যায় যে, রবার্ট সাপের মাংস খেতে খুব ভালবাসেন। সেই জন্য এই সাপটিকেও তিনি মারতে যান। কিন্তু সাপটি আকারে দৈত্যের মতো হওয়ায় উল্টে রবার্টের উপরেই সে চড়াও হয় এবং তাঁর হাতে কামড়ে দেয়। রবার্ট গুরুতর চোট পাওয়ার পরে হাসপাতালে গিয়ে ভর্তি হন। কিন্তু তার পরেও অন্য কয়েকজন গ্রামবাসীর উপরে হামলা করে এই দৈত্যাকার সাপ। তখনই এক গ্রামবাসী গাছের গুঁড়ি দিয়ে আক্রমণ করেন। অবশেষে সাপটিকে মেরে তার মাংস দিয়ে বনভোজন করেন গ্রামবাসীরা। ইন্দোনেশিয়া এবং ফিলিপিনসে প্রায়ই বিশাল অজগর দেখা যায়। মার্চ মাসে ইন্দোনেশিয়া থেকে এক কৃষক নিখোঁজ হয়ে যান। পরে তার দেহ এরকমই এক বিশাল সাপের পেট থেকে উদ্ধার করা হয়। খবর : এবেলা।

ইন্দোনেশিয়ার সুমাত্রা দ্বীপের পেকানবারুর স্থানীয়রা ৭.৮ মিটার বা ২৫.৬ ফুট লম্বা বিশালাকার অজগরের আক্রমণ থেকে এক ব্যক্তিকে উদ্ধার করে পরে সেই সাপেরই মাংস দিয়ে বনভোজন করেছে।

আমাদের এনড্রয়েড মোবাইল এপস। বাছাই করা সেরা ১০১ পিঠার রেসিপি। ডাউনলোড করতে এখানে ক্লিক করুণ!

জানা গেছে, গত শনিবার সুমাত্রা দ্বীপে এই অতিকায় অজগরের মুখোমুখি হন নিরাপত্তা রক্ষী রবার্ট নবাবন। সংবাদমাধ্যমের কাছে এমনই জানান স্থানীয় পুলিশ প্রধান সুতার্জা। তাঁর কাছ থেকেই জানা যায় যে, রবার্ট সাপের মাংস খেতে খুব ভালবাসেন। সেই জন্য এই সাপটিকেও তিনি মারতে যান। কিন্তু সাপটি আকারে দৈত্যের মতো হওয়ায় উল্টে রবার্টের উপরেই সে চড়াও হয় এবং তাঁর হাতে কামড়ে দেয়।

রবার্ট গুরুতর চোট পাওয়ার পরে হাসপাতালে গিয়ে ভর্তি হন। কিন্তু তার পরেও অন্য কয়েকজন গ্রামবাসীর উপরে হামলা করে এই দৈত্যাকার সাপ। তখনই এক গ্রামবাসী গাছের গুঁড়ি দিয়ে আক্রমণ করেন। অবশেষে সাপটিকে মেরে তার মাংস দিয়ে বনভোজন করেন গ্রামবাসীরা।

ইন্দোনেশিয়া এবং ফিলিপিনসে প্রায়ই বিশাল অজগর দেখা যায়।

মার্চ মাসে ইন্দোনেশিয়া থেকে এক কৃষক নিখোঁজ হয়ে যান। পরে তার দেহ এরকমই এক বিশাল সাপের পেট থেকে উদ্ধার করা হয়। খবর : এবেলা।

'সবধরনের ভিডিও রেসিপি দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ!'


বিঃ দ্রঃ মজার মজার রেসিপি ও টিপস, রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি রমণী



সর্বোচ্চ পঠিত

BD Romoni YouTube Channel
To Top