অন্যান্য

বাবাকে দাফনের আগ মুহূর্তে জন্ম হলো সন্তানের, পড়ুন চোখে পানি চলে আসবে

বাবাকে দাফনের আগ মুহূর্তে জন্ম হলো সন্তানের, পড়ুন চোখে পানি চলে আসবে

খাটিয়ায় বাবার মরদেহ। চারদিকে শোকের মাতম। পরিপাটি নিথর দেহ বাড়ির মাঝখানে। শেষবারের মতো মরহুমকে দেখে যাচ্ছেন আত্মীয়-স্বজন ও পরিচিতজনরা। জানাজা শেষে কিছুক্ষণের মধ্যেই দাফন করা হবে তাকে।

আমাদের এনড্রয়েড মোবাইল এপস। বাছাই করা সেরা ১০১ পিঠার রেসিপি। ডাউনলোড করতে এখানে ক্লিক করুণ!

জানাজা শেষে দাফনের জন্য নেয়ার ঠিক আগ মুহূর্তে পৃথিবীর আলো দেখল মরহুমের কন্যাশিশু। মুহূর্তেই শোকের পরিবেশ আরও ভারি হয়ে ওঠে।

বলা যায়, বাবাকে বিদায় জানাতে পৃথিবীতে সন্তানের আগমন। সদ্যজাত কন্যাশিশুটি কিছু না বুঝলেও পরিবারের সবাই তার বাবাকে শেষবারের মতো দেখানোর চেষ্টা করে। এ সময় সেখানে উপস্থিত সবাই কান্নায় ভেঙে পড়েন। সৃষ্টি হয় এক শোকাবহ পরিবেশের।

এমন হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার পাইকপাড়া গ্রামে। সকালে শরীরচর্চার সময় দুর্ঘটনায় মারা যাওয়ায় ওলাদ হোসেন (৪৭) পাইকপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। পেশায় তিনি একজন ব্যবসায়ী। ওলাদের উপমা (১১) নামের আরও একটি কন্যাসন্তান রয়েছে।

বাবার চিরবিদায়ের মধ্যে মেয়ের পৃথিবীতে আসা। বাবা ওলাদ হোসেন মেয়ের মুখ দেখে যেতে পারেননি। বাবা এমন করে সদ্যজাত মেয়েকে ফেলে না ফেরার দেশে চলে যাওয়ায় সবাই বাকরুদ্ধ।

ওলাদের সহপাঠী ইউনিয়ন চেয়ারম্যান ইলিয়াছ রহমান মিঠু জানান, গত ২০ সেপ্টেম্বর বাড়ির পাশের রাস্তায় সকালে হাঁটতে যান ওলাদ। শরীরচর্চার সময় ব্রিজের নিচে পড়ে তার মাথায় আঘাত লাগে।

আহত অবস্থায় ওলাদকে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা অবনতি হলে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে মারা যান তিনি।

'সবধরনের ভিডিও রেসিপি দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ!'


বিঃ দ্রঃ মজার মজার রেসিপি ও টিপস, রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি রমণী



সর্বোচ্চ পঠিত

BD Romoni YouTube Channel
To Top