অন্যান্য

সিএনজি চালকের অভিনব ছিনতাইয়ের শিকার প্রবাসী, পড়ুন মর্মান্তিক সত্য কাহিনী, নিজে সতর্ক হউন ও অন্যকেও সতর্ক করুন

সিএনজি চালকের অভিনব ছিনতাইয়ের শিকার প্রবাসী, পড়ুন মর্মান্তিক সত্য কাহিনী, নিজে সতর্ক হউন ও অন্যকেও সতর্ক করুন

সিএনজি অটোরিক্সা চালকের অভিনব ছিনতাইয়ের শিকার হয়েছেন একজন আমেরিকা প্রবাসী। আমেরিকার গ্রিনকার্ড, আইডি কার্ড, তিনটি পাসপোর্ট ও ডলারসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছেন অনপম নন্দী নামের ওই আমেরিকা প্রবাসী।

আমাদের এনড্রয়েড মোবাইল এপস। বাছাই করা সেরা ১০১ পিঠার রেসিপি। ডাউনলোড করতে এখানে ক্লিক করুণ!

তিনি জানান, গত ১২ তারিখ সকাল ৬টায় আমেরিকা থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে চট্টগ্রাম যাবেন বলেন সায়দাবাদ বাস টার্মিনালের উদ্দেশে একটি একটি সিএনজি অটোরিক্সা করে রওনা দেন। দুটি বড় ব্যাগ ও একটি হাত নিয়ে অটোরিক্সায় চেপে বসে অনুপম। অটোরিক্সাটি মতিঝিল আইডিয়াল স্কুলের সামনে পৌছালে অটোরিক্সার ইঞ্জিনের ষ্টার্ট বন্ধ হয়ে যায়। এরপর চালক তাকে বলে ‘ বাবু পেছন থেকে একটু ধাক্কা দিলে ইঞ্জিন ষ্টার্ট হয়ে যাবে। যদি কিছু মনে না করেন, পেছন থেকে একটু ধাক্কা দেন’। সরল বিশ্বাসে অনুপম অটোরিক্সা থেকে নেমে পেছন থেকে ধাক্কা দেয়ার প্রস্তুতি নেন। ঠিক ওই সময় চালক ইঞ্জিন চালু করে দ্রুত পালিয়ে যায়। অটোরিক্সার পেছনে কিছু দৌড়েও তার নম্বর লিখতে পারেননি অনুপম।

তিনি বলেন, দুটি বড় ব্যাগে মুল্যবান জিনিসপত্র ছাড়াও হাত-ব্যাগে ছিল তিনটি পাসপোর্ট, আমেরিকার গ্রিনকার্ড, আইডি কার্ড, ডলার, মুল্যবান কাগজপত্র ও নতুন একটি স্যামসাং মোবাইল।

অনুপম বলেন- ডলার, টাকা মোবাইল ফোন পাওয়া যাবে না এটা আমি জানি। কিন্তু পাসপোর্ট গ্রিনকার্ড না পেলে আমি আমেরিকা যেতে পারব না’। তিনি এই মুল্যবান কাগজপত্র ফিরে পেতে পুরস্কারের ঘোষণা দেন। একই সাথে পুলিশের সহযোগিতা চেয়েছেন এই প্রবাসী।

'সবধরনের ভিডিও রেসিপি দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ!'


বিঃ দ্রঃ মজার মজার রেসিপি ও টিপস, রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি রমণী



সর্বোচ্চ পঠিত

BD Romoni YouTube Channel
To Top